Saturday, September 4, 2021

বীর্য ঘন করার হোমিওপ্যাথি ওষুধের নাম

 


যৌনশক্তি বৃদ্ধির জন্য Origanum, Acidum picricum, kali Bromatum, Nux Vomica, Calcarea Carbonica Lycopodium অথবা Diamina (শক্তি Q,৩,৬) প্রতিদিন দশ ফোটা করে দুইবার হিসাবে কয়েক মাস খেতে পারেন (মাঝে মাঝে দুয়েক সপ্তাহ গ্যাপ দিয়ে নিবেন)।

যারা যৌনমিলনে কোন আনন্দ পান না বা যৌনমিলনের পর বীর্য নির্গত হয় না, তারা Caladium, calcarea Carbonica অথবা selenium (শক্তি কিউ, ৩,৬,১২,৩০) খান প্রতিদিন তিনবেলা করে এক সপ্তাহ।

পুরুষাঙ্গ বড় করার জন্য Staphisagria (অতীতে যৌন অনাচার), Lycopodium (যাদের পেটে গ্যাস হয়) অথবা Argentum Nitricum (মিষ্টি খাবার বেশী পছন্দ করে) [শক্তি ২০০] সপ্তাহে একমাত্রা করে কয়েক মাস খান।

মহিলাদের মাত্রাতিরিক্ত যৌন উত্তেজনা দমনের জন্য Platina baryta Muriaticum অথবা Salix Nigra (শক্তি কিউ, ৩,৬,১২,৩০) প্রতিদিন দশ ফোটা করে দুই বেলা করে পনের দিন খান।

পুরুষদের অতিরিক্ত যৌন উত্তেজনা দমনের জন্য Salix Nigra অথবা baryta Muriaticum (শক্তি ২০০) দুই বেলা করে পনের দিন খান।

অবিবাহিত মেয়েদের অতিরিক্ত যৌন উত্তেজনা দমনের জন্য Platina (শক্তি ৩০, ২০০) দুই বেলা করে কিছুদিন খেয়ে পরে শক্তি বাড়িয়ে খেতে পারেন।

যৌনকর্ম আর ব্যায়াম একই ফল দিয়ে থাকে। যারা বিয়ে করতে পারছেন না অথবা স্বামী-স্ত্রীর কােছ দূরে আছেন, তারা ব্যায়াম করুন। এতে যৌন উত্তেজনার হাত থেকে রেহাই পেয়ে যাবেন। হ্যাঁ, এমনভাবে ব্যায়াম করুন যাতে আধা লিটার ঘাম বের হয়।

মহিলাদের যৌন মিলনে বিতৃষ্ণা দূর করতে Ignatia করে দুইবেলা করে পনের দিন খান। অথবা Lycopodium (শক্তি কিউ, ৩,৬, ১২,৩০) পাঁচ ফোটা

যে-সব নারীরা পুরুষদের আলিঙ্গন করলেই বীর্যপাত হয়ে যায় (সহবাস ছাড়াই) অর্থাৎ অল্পতেই তাদের তৃপ্তি ঘটে যায় এবং পরে আর সঙ্গমে আগ্রহ থাকে না, তাদের জন্য উৎকৃষ্ট ঔষধ হলো Natrum Carbonicum এই কারণে যদি তাদের সন্তানাদি না হয় (অর্থাৎ বন্ধ্যাত্ব দেখা দেয়, তবে নেট্রাম কার্বে সেই বন্ধ্যাত্বও সেরে যাবে।

বিয়ের প্রথম কিছুদিনে মেয়েদের প্রস্রাব সম্পর্কিত অথবা যৌনাঙ্গ সম্পর্কিত কোন সমস্যা হলে নিশ্চিন্তে Staphisagria নামক ঔষধটি খেতে পারেন। কারণ স্টেফিসেগ্রিয়া একই সাথে যৌনাঙ্গ সম্পর্কিত রোগে এবং আঘাতজনিত রোগে সমান কার্যকর।

0 Comments: