Friday, April 2, 2021

সারজারি ছাড়া স্তনের আকৃতি বড় করা জাচ্ছে শুধু মাত্র হোমিওপ্যাথি চিকিৎসাতে - Breast size, increasing

 


শারীরিক আকৃতির সাথে সামঞ্জস্যপূর্ণ সুগঠিত দুটি স্তন কেবল দুগ্ধপােষ্য শিশুদের জীবন রক্ষার জন্যই প্রয়ােজনীয় নয়, বরং এগুলাে নারীদের স্বাভাবিক সৌন্দর্যের জন্যও একটি অত্যাবশ্যকীয় উপাদান। বয়স হওয়ার পরেও যেসব মেয়েদের স্তন ক্ষুদ্রাকৃতিই রয়ে গেছে, এজন্য তারা ভীষণ দুঃশ্চিন্তায় ভােগেন। পশ্চিমা দেশের পয়সাওয়ালা ফ্যামিলির মেয়েরা অপারেশন করে স্তনের ভেতরে সিলিকনের বস্তা ভরে স্তনের আকৃতি বড় করে থাকে। এতােদিন সার্জনরা এই অপারেশনে কোন ক্ষতি হয় বলে প্রচার করলেও সমপ্রতি আমেরিকার খাদ্য ও ঔষধ কর্তৃপক্ষ (FDA) এই বলে সতর্ক করে দিয়েছে যে, এই অপারেশনের ফলে autoimmune reactions অথবা connective tissue disorders সমস্যা দেখা দিতে পারে, যার PC weakness, immune system damage, poor memory, fatigue, chronic flu-like illness osta রােগ হতে পারে।


Sabal Serrulata : মেয়েদের স্তন বড় করতে সবচেয়ে ভালাে ঔষধ হলাে সেবাল সেরুলেটা। এটি নিম্নশক্তিতে (শক্তি ৫) বিশ ফোটা করে প্রতিদিন দুইবেলা করে কয়েক মাস খান।


Lycopodium : লাইকোপােডিয়াম ঔষধটি স্তনের আকার বৃদ্ধি করতে যথেষ্ট শক্তিশালী। এটি উচ্চশক্তিতে (শক্তি ১০,০০০) পনের দিনে একমাত্রা করে কয়েক মাত্রা খান। প্রয়ােজনে আরো উচ্চশক্তিতে খেতে পারেন। সেবাল সেরুলেটার ফঁকে ফঁাকেও খেতে পারেন।


Lodium: মধ্যবয়স্ক নারীদের স্তন শুকিয়ে চুপসে গেলে আয়ােডিয়াম (শক্তি ১০,০০০) ঔষধটি মাসে একমাত্রা করে কয়েক মাস খান।

0 Comments: